Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবা পাবার ধাপসমূহ

সেবা পাবার ধাপসমূহ:

ক্রমিক নং সেবার নাম সেবা গ্রহীতা সেবা প্রাপ্তির সময় সীমা সেবা প্রাপ্তির ধাপসমূহ
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান। সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকার ভোগী জনগন। সর্বোচ্চ দুইদিন। সহকারী প্রোগ্রামার
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান। সকল জনগন সর্বোচ্চ দুইদিন। সহকারী প্রোগ্রামার
কলসেন্টারের মাধ্যমে নাগরিক সেবা প্রদান। সকল জনগন তাৎক্ষনিক ডাটা এন্ট্রি অপারেটর
শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত। সকল জনগন সর্বোচ্চ দুইদিন। সহকারী প্রোগ্রামার
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যেকোন অভিযোগ ও পরামর্শ। সকল জনগন সর্বোচ্চ দুইদিন। সহকারী প্রোগ্রামার
সরকারি ও আধা-সরকারি পর্যায়ে আইসিটি কারিগরি সহায়তা প্রদান। সকল সরকারি ও আধা-সরকারি প্রতিষ্ঠান। সর্বোচ্চ দুইদিন। উপজেলা আইসিটি টেকনেশিয়ান
ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলোকে সহায়তা প্রদান। ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সর্বোচ্চ দুইদিন। সহকারী প্রোগ্রামার
সরকারি অফিস সমূহে বিভিন্ন অনলাইনই-পদ্ধতি চালুকরণে সহায়তা প্রদান। সরকারি প্রতিষ্ঠান সর্বোচ্চ দুইদিন। সহকারী প্রোগ্রামার
জাতীয় ব্যাকবোন নেটওয়ার্কের সাথেসার্বক্ষনিক সংযুক্তরাখা। নেটওয়ার্কে সংযুক্ত সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান। সর্বোচ্চ দুইদিন। সহকারী প্রোগ্রামার